fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

আ’লীগের নবগঠিত কমিটির বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন ও মানববন্ধন

                                           
মোহাম্মদ মুনতাসীর মামুন
প্রকাশ : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১

পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ পটুয়াখালীর গলাচিপা উপজেলা আ’লীগের নব-গঠিত কমিটির মধ্যে স্বাধীনতা বিরোধী রাজাকার বিএনপি পরিবারের কিছু সংখ্যক নেতাকর্মী নুতন কমিটিতে অন্তভূক্ত হওয়ায় গলাচিপা মুক্তিযোদ্ধা সংসদ ভবনে মানববন্ধন ও এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

গতকাল মঙ্গলবার সকাল সারে ১০টায় মুক্তিযোদ্ধা সংসদ ভবনে বীর মুক্তিযোদ্ধা ও আ’লীগ সমার্থিত ব্যক্তিদের সমন্বয়ে মানববন্ধন করে। পরে উপজেলার সকল সংবাদকর্মীদের নিয়ে মুক্তিযোদ্ধা ও পটুয়াখালী জেলা ইউনিটের ইউনিট কমান্ডার মো. নিজাম উদ্দিন তালুকদার এবং গলাচিপা মুক্তিযোদ্ধা কমান্ডার কার্যলয়ের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম ধলার স্বাক্ষরিত এক লিখিত বিবৃতি সংবাদ সম্মেলনে পাঠ করেন।

তাদের সংবাদ সম্মেলনে উপজেলা আ’লীগের নব-গঠিত কমিটির মধ্যে বির্তকীত ব্যাক্তিদের সহ বেশ কয়েক জনের অব্যহিত দিয়ে ঐ সকল শূন্য পদে সৎ সাহসী ব্যক্তিদের অর্ন্তভূক্ত করার জন্য কেন্দ্রীয় থেকে জেলা, উপজেলার সকল নেতৃবৃন্দকে জোর দাবী জানায়। সংবাদ সম্মেলনে বিভিন্ন গণমাধ্যম কর্মীসহ প্রেসক্লাব সভাপতি খালিদ হোসেন মিলটন মুক্তিযোদ্ধাদের নানাবিধ প্রশ্ন করেন। এসময় আ’লীগ সমার্থিত নেতাকর্মীরা ও সুধি সমাজ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন