fbpx
সংবাদ শিরোনাম
রাবিতে আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতার চ্যাম্পিয়ন সৈয়দ আমির আলী হল লাইলাতুল বারাআত তথা মুক্তি বা পরিত্রাণের রজনী। মুজিবনগরে বিদেশী পিস্তল সহ ৫ যুবক আটক। শারীরিক প্রতিবন্ধী শিশুকে হুইলচেয়ার উপহার কৃষকের মৃত্যুর ঘটনা নিয়ে ধ্রুমজাল তৈরি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রে ঢাবির ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উপস্থিতির হার ৯১.৭৫ শতাংশ ২৯ ফেব্রুয়ারি থেকে শুরু রাবির হোসন শহীদ সোহরাওয়ার্দী স্মারক আন্তঃক্লাব বিতর্ক উৎসব-২০২৪ ভাষা শহীদদের প্রতি রাবি রিপোর্টার্স ইউনিটির শ্রদ্ধাঞ্জলি। যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

আলহাজ্ব আব্দুল খালেক খানের মৃত্যুতে এমপি বিএইচ হারুনের শোক প্রকাশ

                                           
এইচ এম জহিরুল ইসলাম মারুফ
প্রকাশ : শুক্রবার, ৭ মে, ২০২১

স্টাফ রিপোর্টারঃ

ঝালকাঠির রাজাপুর সরকারী কলেজের অধ্যক্ষ ও ঝালকাঠি জেলা পরিষদের সদস্য মোঃ গোলাম বারী খানের বাবা ও রাজাপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজুর শশুর আলহাজ্ব মোঃ আবদুল খালেক খান এর মৃত্যুতে গভীর শোক ও আন্তরিক দুঃখ প্রকাশ করেছেন ঝালকাঠি-১আসনের বার বার নির্বাচিত মাননীয় সংসদ সদস্য জননেতা আলহাজ্ব বজলুল হক হারুন।

এক শোকবার্তায় এমপি বিএইচ হারুন বলেন, কর্মজীবনে সৎ, বিচক্ষণ ও অবসর কালীন সময়ে স্থানীয় সামাজিক কর্মকাণ্ডের নিজেকে নিয়োজিত রাখার পাশাপাশি গ্রামের অবহেলিত জনগণের শিক্ষার প্রসারে নিরবে নিভৃতে কাজ করে যাওয়া এই প্রবীণ সমাজ সংস্কারককে রাজাপুরবাসী আজীবন শ্রদ্ধার সাথে স্বরণ করবে।

এক শোক বার্তায় তিনি প্রয়াতের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

ঝালকাঠি-১ আসনের মাননীয় এমপি মহোদয়ের অ্যাম্বাসেডর ও উপজেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মাহমুদুল হাসান মাহমুদ প্রেরিত এক শোকবার্তায় এ তথ্য জানানো হয়।

উল্লেখ্য মোঃ আবদুল খালেক খান (৯০) বার্ধক্যজনিত কারনে শুক্রবার (০৭ মে) সকাল ১১.২৫ মিনিটে উপজেলা সদরের বাগড়ী এলাকার তার বড় সন্তানের বাসভবনে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি মৃত্যুকালে ৪ ছেলে, ২ মেয়ে ও বহু আত্মীয় স্বজন রেখে গেছেন। আগামী ৮ মে শনিবার সকাল ১০ ঘটিকায় মরহুমের গ্রামের বাড়ী পূর্ব ইন্দ্রপাশা গ্রামে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন