fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

আমিদুর কবির রিপনের উপর সন্ত্রাসী হামলা  

                                           
প্রকাশ : বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১

স্টাফ রিপোর্টারঃ কুষ্টিয়া জেলার দৌলাতপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আমিদুর কবির রিপনের উপর সন্ত্রাসী হামলা চালিয়েছে একদল সন্ত্রাসী।গত ২১ শে জুলাই (বুধবার) আনুমানিক সন্ধ্যায় সময় এ ঘটনা ঘটে।বোয়ালিয়া ইউনিয়নের গোয়াল গ্রামের বাজারে এ ঘটনা ঘটে তবে সন্ত্রাসীরা রিপনের কোন ক্ষতি করতে পারেনি। অবস্থা খারাপ হলে ঘটনা স্তলে শ্যামপুর কাম্পের পুলিশ গিয়ে পরিবেশ শান্ত করে।

 

এ বিষয়ে আমিদুর কবির রিপন জানান,আমি গোয়াল গ্রামের বাজারে বসা ছিলাম আনুমানিক সন্ধ্যার পরে আমি কিছু বুঝে উঠার আগেই আমার উপর খিপ্ত হয়ে উঠে, শিহাব,শাউন,লিটন সহ অনেকে আমাকে বাজে ভাষায় গালাগালি করতে থাকে। ওই সময় আমি একা ছিলাম পরবর্তীতে বাজারের লোকজন জড়ো হলে তারা পালিয়ে যায়। এ ঘটনা ঘটার আধা ঘণ্টা পরে আবারো বিশ থেকে পচিঁশ জনের একদল সন্ত্রাসী আমার উপর হামলা করার চেষ্টা করে।

 

এ বিষয়ে রিপন আরো বলেন আমি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হওয়ার কারনে আমাকে বিভিন্ন ভাবে আক্রমণ করার চেষ্টা চালিয়ে আসছে সেন্টু খানের নেত্বতে একদল সন্ত্রাসী বাহিনী। তিনি বলেন আজকে যে আমার উপর আক্রমণ করা হয়েছে তার নেত্বতে ছিলেন স্থানীয় বিএনপি নেতা সেন্টু খান ।

 

তিনি বলেন আমি আমার জীবনের নিরাপত্তা চাই,এ বিষয়ে দৌলাতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান বিষয়টি তদন্ত করে দেখছি এবং পরবর্তীতে আইন অনুযায়ী ব্যাবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন