fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

আবৃত্তি প্রতিযোগিতায় বিজয়ী হলেন ইবির চার শিক্ষার্থী 

                                           
ইমরান মাহমুদ
প্রকাশ : রবিবার, ৩০ জানুয়ারি, ২০২২

ইবি প্রতিনিধিঃ বঙ্গবন্ধু পরিষদ কুষ্টিয়া জেলা শাখা কর্তৃক আয়োজিত আবৃত্তি প্রতিযোগিতায় ’গ’ বিভাগে বিজয়ী হয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের চার শিক্ষার্থী। তারা হলেন ফারিয়া ইসলাম মীম, ওয়ারেসুন্নেসা মেমি, নুরুল্লাহ মেহেদী ও দিপু কুমার কুন্ডু। শনিবার ( ২৯ জানুয়ারি ) বিকাল ৪ টায় কুষ্টিয়া পৌরসভা চত্বরে আয়োজিত এক অনুষ্ঠানের তাদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

৩১ ডিসেম্বর “বঙ্গবন্ধু জন্ম হয়েছিল বলেই আজ আমরা স্বাধীন ” শিরোনামে অনলাইনে এ কবিতা আবৃত্তি প্রতিযোগীর আয়োজন করা হয়। এতে ’গ ’ বিভাগে ৯ ম শ্রেণি থেকে কলেজ ও বিশ্ববিদ্যালয় ক্যাটাগরিতে ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মধ্যে ফারিয়া ইসলাম মীম ও ওয়ারেসুন্নেসা মেমি সম্মিলিত ভাবে প্রথম স্থান এবং নুরুল্লাহ মেহেদী ও দিপু কুমার কুন্ডু সম্মিলিত ভাবে তৃতীয় স্থান অর্জন করেন।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মতিউর রহমান লাল্টু।

প্রতিযোগিতায় অনান্য বিজয়ীরা হলেন ’ক’ বিভাগ (প্লে গ্রুপ থেকে ৫ম শ্রেণী) যৌথভাবে প্রথম স্থান অর্জনকারী মো.আলজামি তাজবি, দিপাঞ্জলি দত্ত অদিতি। দ্বিতীয় স্থান অর্জনকারী নুসরাত রাইকা ও ফাতিহা। ৩য় স্থান অর্জনকারী স্বপ্নীল মালাকার, অংশী দত্ত, মো.আরহাম করিম, সারিম আহমেদ ও জান্নাতুল খাদিজা।

‘ খ ’ বিভাগে ( ৪ র্থ থেকে ৮ ম শ্রেণি ) যৌথ ভাবে প্রথম স্থান অর্জনকারী মোহনা বাগচী ও সানিয়া নাসরিন অয়ন্তী । দ্বিতীয় স্থান অর্জনকারী চুড়া রানী মন্ডল এবং তৃতীয় স্থান অর্জনকারী রীহা ।

এদিকে ‘ গ ’ বিভাগে ( ৯ ম শ্রেণি থেকে কলেজ ও বিশ্ববিদ্যালয় ) যৌথভাবে দ্বিতীয় স্থান অর্জনকারী রিফা তামান্না প্রভা ও রোহিনী ঘোষ এবং তৃতীয় স্থান অর্জনকারী শ্রাবন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন