fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

আবারও ব্রাজিল-আর্জেন্টিনা সুপার ক্লাসিকো 

                                           
স্পোর্টস ডেস্ক
প্রকাশ : রবিবার, ৬ ফেব্রুয়ারি, ২০২২

আবার হবে সুপার ক্লাসিকো, মুখোমুখি হবে চিরপ্রতিদ্বন্দ্বী দুই দল ব্রাজিল ও আর্জেন্টিনা। ফুটবল বিশ্বের এই দুই দল মুখোমুখি হয়ে গেলে যেন পুরো পৃথিবী ফুটবল জ্বরে আক্রান্ত হয় , ভাগ হয়ে যায় দুই ভাগে । বাংলাদেশে ফুটবল সমর্থকদের মধ্যে সবচেয়ে বেশি সমর্থক ব্রাজিল-আর্জেটিনার । তাই বাংলাদেশের ফুটবল দর্শকরা টিভির পর্দায় প্রিয় দলের খেলা দেখা জন্য মুখিয়ে থাকে শহর থেকে গ্রাম। টং এর চায়ের দোকান থেকে সামাজিক যোগাযোগ সাইট সবখানে বিরাজ করে কথা দিয়ে নিজ দলকে জিতিয়ে নেওয়ার চেষ্টা কিন্তু জয়পরাজয়টা তো মাঠেই হয় খেলা শেষে ।

গত জুনে স্থগিত হয়ে যাওয়া , আগামী জুনে সেই ম্যাচটি আবারও খেলবে ব্রাজিল ও আর্জেন্টিনা, জানাচ্ছে টিওয়াইসি স্পোর্টস।

আগামী ৯ ফেব্রুয়ারি সেই ম্যাচের ভাগ্য নির্ধারিত হবে। ফিফা-কনমেবলের নির্ভরযোগ্য সূত্র ধরে টিওয়াইসি স্পোর্টসের জানাচ্ছে, ব্রাজিল আর্জেন্টিনার মধ্যকার এই লড়াইটি অনুষ্ঠিত হবে আগামী জুন মাসে, দুই মৌসুমের মাঝামাঝি সময়ের বিরতিতে। ম্যাচটা যে ব্রাজিলে হবে না, এ বিষয়টাও প্রায় নিশ্চিত। এমনকি বদলে যেতে পারে মহাদেশও।

এখানেই শেষ নয়, নির্ধারিত সূচি মেনে, ম্যাচটা সুষ্ঠুভাবে আয়োজন করতে ব্যর্থ হওয়ায় ব্রাজিলের ওপর নেমে আসতে পারে আর্থিক দণ্ডও। তবে সে অর্থের অঙ্কটা কত বড়, সে বিষয়ে অবশ্য কিছু জানা যায়নি এখনো।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন