fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

আন্তর্জাতিক মিডিয়া ব্যবহার করে উন্নয়নের গতিধারাকে বন্ধ করার ষড়যন্ত্র বিএনপির; জনপ্রশাসন প্রতিমন্ত্রী

                                           
মামুন অর রশিদ বিজন
প্রকাশ : মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২১
জনপ্রশাসন প্রতিমন্ত্রী

মেহেরপুরের গাংনী উপজেলা ও পৌরসভার উন্নয়নের লক্ষ্যে জেলা আওয়ামীলীগ আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি।

সোমবার (১৫ ফেব্রুয়ারী) বিকালে গাংনী পাইলট স্কুল এন্ড কলেজ মাঠে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি মেহেরপুর জেলা আওয়ামিলীগের সভাপতি জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি বলেছেন, আন্তর্জাতিক মিডিয়াকে কিনে উন্নয়নের গতিধারাকে বন্ধ করার ষড়যন্ত্র করে বিএনপি ব্যর্থ হচ্ছে।

তিনি বলেন, করোনাকালে বিএনপিকে পাওয়া যায়নি। তাদের কাজ শুধু সমালোচনা করা আর হুংকার দেয়া। তিনি বলেন,বিশ্বের অনেক দেশের আগে বাংলাদেশ ভ্যাকসিন পেয়েছে। করোনা কালেও বাংলাদেশের উন্নয়ন থেমে নেই। স্কুল,কলেজ,মাদ্রাসা,কমিউনিটি ক্লিনিক, নদী খনন, বিনামূল্যে ঔষধ,বয়স্ক,বিধবা ও প্রতিবন্ধী ভাতা সহ ব্যাপক উন্নয়ন করেছে সরকার। একজন যোগ্য প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ অদম্য গতিতে এগিয়ে যাচ্ছে। উন্নয়ন পেতে হলে নৌকার মেয়র থাকা প্রয়োজন উল্লেখ করে তিনি বলেন, আহমেদ আলীকে ভোট দিয়ে বিজয়ী করেছে শুধু রাস্তঘাট উন্নয়ন করার জন্য না। মানুষের সাথে ভালো ব্যবহার করে মানুষকে সম্মান দেওয়া সহ সব কিছুই উন্নয়ন করতে হবে।

জনপ্রশাসন প্রতিমন্ত্রীর সম্পূর্ণ বক্তব্যঃ

মেহেরপুরের গাংনীতে বিশাল জনসভা

এসময় মেয়র আহমেদ আলীকে উদ্দেশ্য করে প্রতিমন্ত্রী বলেন, আপনি প্রতিদিনের হিসাব প্রতিদিন করবেন আজকে কতজনের সাথে ভালো ব্যবহার করেছেন কতজনের মন জয় করতে পেরেছেন। জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন এমপি আরো বলেন,আগামী ২৪ তারিখ একনেকের বৈঠকে ৬শ’৬৭ কোটি টাকা ব্যায়ে মেহেরপুর-কুষ্টিয়া সড়ক নির্মান কাজ পাশ হতে পারে। এই রাস্তা ১০ কি:মি: ৪ লেন ও ৩০ ফিট চওড়া হবে।

জনপ্রশাসন প্রতিমন্ত্রীকে গাংনী পৌর ছাত্রলীগের ফুলেল শুভেচ্ছা

মেহেরপুর জেলা আওয়ামীলীগের সহসভাপতি আব্দুল হালিমের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ খালেক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য মোঃ মকবুল হোসেন, নবনির্বাচিত মেয়র আহমেদ আলী।
এ সময় মেহেরপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বামন্দি ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম,মেহেরপুর জেলা আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইব্রাহিম শাহীন, মেহেরপুর জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক কাথুলী ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান রানা,গাংনী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান এ্যাড: শফিকুল আলম,গাংনী পৌর আওয়ামীলীগের সভাপতি সানোয়ার হোসেন বাবলু,সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবু, মেহেরপুর জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক নেতাকর্মীদের হাত তুলে শুভেচ্ছা জানাচ্ছেন
সাবেক ভিপি ও জিএস ওয়াসিম সাজ্জাদ লিখন, ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট রাশিদুল হক জুয়েল,ফারহানা ইয়াসমিন,রায়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম সাকলায়েন সেপু,মটমুড়া ইউপি চেয়ারম্যান সোহেল আহমেদ, সাহারবাটি ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক,গাংনী উপজেলা যুবলীগ সভাপতি মোশাররফ হোসেন, মেহেরপুর জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সালাম বাঁধন, মেহেরপুর সরকারি ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি আদিব হোসেন আসিফ,সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন, গাংনী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইসমাইল হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তৌহিদ হোসেন, গাংনী উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম সেন্টু, সাধারণ সম্পাদক আসিফ ইকবাল অনিক,পৌর ছাত্রলীগের সভাপতি ডালিম রানা সাধারণ সম্পাদক নাসিরুল ইসলাম মোহন সহ আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

জনসভার ভিডিও দেখতে ক্লিক করুন

জনসভা সফল করতে বিপুল সংখ্যক নেতা কর্মীদের নিয়ে মটরসাইকেল শোভাযাত্রা করে জনসভায় যোগ দেন রাইপুর ইউপি চেয়ারম্যান গোলাম সাকলায়েন সেপু, মটমুড়া ইউপি চেয়ারম্যান সোহেল আহমেদ, কাথুলী ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান রানা, বামুন্দি ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম বিশ্বাস, সাহারবাটি ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক, গাংনী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তৌহিদুল ইসলাম।

এছাড়া পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড থেকে মিছিল নিয়ে আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ মিছিল সহকারে জনসভায় যোগদেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন গাংনী উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শফি কামাল পলাশ।

মামুন অর রশিদ বিজন / দৈনিক দেশান্তর

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন