fbpx
সংবাদ শিরোনাম
রাবিতে আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতার চ্যাম্পিয়ন সৈয়দ আমির আলী হল লাইলাতুল বারাআত তথা মুক্তি বা পরিত্রাণের রজনী। মুজিবনগরে বিদেশী পিস্তল সহ ৫ যুবক আটক। শারীরিক প্রতিবন্ধী শিশুকে হুইলচেয়ার উপহার কৃষকের মৃত্যুর ঘটনা নিয়ে ধ্রুমজাল তৈরি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রে ঢাবির ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উপস্থিতির হার ৯১.৭৫ শতাংশ ২৯ ফেব্রুয়ারি থেকে শুরু রাবির হোসন শহীদ সোহরাওয়ার্দী স্মারক আন্তঃক্লাব বিতর্ক উৎসব-২০২৪ ভাষা শহীদদের প্রতি রাবি রিপোর্টার্স ইউনিটির শ্রদ্ধাঞ্জলি। যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

আগামীকাল থেকে শুরু হচ্ছে আইপিএলের নিলাম

                                           
স্পোর্টস ডেস্ক
প্রকাশ : শুক্রবার, ১১ ফেব্রুয়ারি, ২০২২

আগামী ১২ ও ১৩ ফেব্রুয়ারি বেঙ্গালুরুতে বসছে আইপিএলের (ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ) মেগা নিলাম । নিলামে অংশ গ্রহণ করবে নতুন দুইটি ফ্র্যাঞ্চাইজি সহ ১০ টি ফ্র্যাঞ্চাইজি ।

চেন্নাই সুপার কিংস, মুম্বই ইন্ডিয়ান্স, কলকাতা নাইট রাইডার্স, দিল্লি ক্যাপিটালস, সানরাইজার্স হায়দরাবাদ, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, পঞ্জাব কিংস, রাজস্থান রয়্যালস, লখনউ সুপার জায়ান্টস এবং গুজরাট টাইটান্স লড়বে এবারের নিলামে ।

এরমধ্যে লখনউ সুপার জায়ান্টস এবং গুজরাত টাইটান্স নতুন দুইটি ফ্র্যাঞ্চাইজি । নিলামের দু’দিনে ৫৯০ জন ক্রিকেটারের ভাগ্য নির্ধারণ হবে। এর মধ্যে ২১৭ জন খেলোয়াড় দল পাবে , আর আগেই চুক্তিবদ্ধ হয়েছে ৩৩ খেলোয়াড় । ভাগ্য খুলে কোটিপতি হওয়ার হাতছানি । আবার হতে পারে উল্টো কিছুও , মেগা তারকা না পেতেও পারে দল।

এদিকে সুখবর বাংলাদেশীদের জন্যেও, আইপিএলের মেগা নিলামে সর্বোচ্চ ভিত্তিমূল্য পাচ্ছেন বাংলাদেশের সাকিব আল হাসান এবং মোস্তাফিজুর রহমান। তালিকায় আছেন আরো বাংলাদেশের ৩ জন ক্রিকেটার তারা হলেন লিটন দাস, তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম।নিলামে বাংলাদেশের সাকিব ও মুস্তাফিজ সর্বোচ্চ ভিত্তিমূল্যে ২ কোটি রুপির ক্যাটাগরিতে আছেন। ৫০ লাখ রুপির ভিত্তিমূল্যের ক্যাটাগরিতে আছেন লিটন, তাসকিন ও শরিফুল।

৫৯০ জনের চূড়ান্ত তালিকায় ৩৭০ জন ভারতীয়, ২২০ জন বিদেশী ক্রিকেটার আছেন। সবচেয়ে বেশি ৪৭ জন ক্রিকেটার অস্ট্রেলিয়া থেকে। এরপর ৩৪ জন ক্রিকেটার ওয়েস্ট ইন্ডিজ ও ৩৩ জন ক্রিকেটার দক্ষিণ আফ্রিকার।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন