fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য এইচ টি ইমামের মৃত্যুতে অভিনেতা আহমেদ শরীফের শোক

                                           
পারভেজ হোসেন
প্রকাশ : বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১

স্টাফ রিপোর্টারঃ গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এইচ টি ইমামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন দেশবরেণ্য চলচ্চিত্র অভিনেতা আহমেদ শরীফ।

বৃহস্পতিবারে তার মুখপাত্র এস এম সুমনের মাধ্যমে পাঠানো এক শোকবার্তায়, মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

শোক বার্তায় প্রখ্যাত চলচ্চিত্র অভিনেতা আহমেদ শরীফ বলেন, এক বর্ণাঢ্য কর্মময় জীবনের অধিকারী ছিলেন এইচ টি ইমাম । ১৯৭১ সালে পাকিস্তান সরকারের চাকরিতে থাকা অবস্থায় তিনি পাকিস্তানের প্রতি আনুগত্য ত্যাগ করে মুক্তিযুদ্ধে যোগ দিয়েছিলেন।

জনপ্রিয় এই চলচ্চিত্র অভিনেতা আরও বলেন, স্বাধীনতা ও মহান মুক্তিযুদ্ধের চেতনা বিকাশে আজীবন কাজ করে গেছেন তিনি। স্বাধীন বাংলাদেশের প্রথম মন্ত্রিপরিষদ সচিব হিসেবে সদ্য স্বাধীন দেশে সরকার পরিচালনায় তিনি অগ্রণী ভূমিকা পালন করেন। তাঁর মৃত্যু দেশের জন্য এক অপূরণীয় ক্ষতি।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন