fbpx
সংবাদ শিরোনাম
ঢাকা ময়মনসিংহ মহাসড়কে বাস সিএনজি সংঘর্ষ, প্রাণ কেড়ে নিলো বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর শিবপুরে নকল ডিবি সেজে ডাকাতি, আসল ডিবির হাতে ৭ ডাকাত গ্রেপ্তার রাজবাড়ীর কালুখালীতে ঐতিহ্যবাহী দোল উৎসব অনুষ্ঠিত স্মার্ট বাংলাদেশের ন্যায় স্মার্ট ট্যুরিজম গড়ে তোলা হবে- শিল্পমন্ত্রী বাউয়েট এর নতুন উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মিজানুজ্জামান বাংলাদেশের উন্নয়ন হচ্ছে অ-সুখের, অধঃপতন হচ্ছে সুখের – গোলাম মোহাম্মদ কাদের যশোর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান বিপুলকে আওয়ামী লীগের প্রাথমিক সদস্য পদ থেকে বহিষ্কার পরিবেশবান্ধব উন্নয়নের জন্য গ্রিন এন্ড ক্লাইমেট রেজিলেন্ট ডেভেলপমেন্ট নীতিমালা অনুসরণ করছে সরকার – পরিবেশমন্ত্রী সাবের চৌধুরী ভুটানের সাথে জনযোগাযোগ বৃদ্ধিতে জোর পররাষ্ট্রমন্ত্রীর ইবি ফটোগ্রাফিক সোসাইটির ইফতার মাহফিল অনুষ্ঠিত

আইসিটি প্রতিমন্ত্রী’র উপহার; নাটোরে চালু হলো করোনা নমুনা সংগ্রহ বুথ

                                           
মামুন অর রশিদ বিজন
প্রকাশ : শনিবার, ৫ জুন, ২০২১

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের উদ্যোগে কোভিড-১৯ স্যামপল কালেকশন (নমুনা সংগ্রহ) বুথ উদ্বোধন করা হয়েছে।

শনিবার (৫ জুন) বেলা ১১ টায় সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রে বুথের আনুষ্ঠানিক উদ্বোধন করেন পুলিশ সুপার লিটন কুমার সাহা। এসময় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মাহবুুবুর রহমান উপস্থিত ছিলেন।

দেশে করোনার প্রভাব বিস্তার করায় রুগীদের নমুনা পরিক্ষার ভোগান্তি কমাতে নতুন করে নাটোরে নমুনা সংগ্রহ বুধ উপহার দিলেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। এর আগে সদর হাসপাতাল চত্বরে একটি বুথ স্থাপন করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মাহাবুবুর রহমান জানান, এই বুথ স্থাপনের কারনে করোনা ভাইরাসে আক্রান্ত মানুষ খুব সহজে এবং দ্রুততম সময়ে নমুনা প্রদান করতে পারবেন।

পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের আর্থিক সহায়তায় এই বুথ নির্মান করা হয়েছে। জেলা পুলিশ শুধুমাত্র এই বুথ স্থাপন কার্যক্রমে সহযোগিতা করেছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন