fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার লক্ষ্যে বশেমুরবিপ্রবি শিক্ষার্থীদের মানববন্ধন

                                           
হৃদয় সরকার
প্রকাশ : বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১

বশেমুরবিপ্রবি প্রতিনিধি: সারাদেশে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ জানিয়েছে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) রংপুর বিভাগের শিক্ষার্থী সহ বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা।

আজ মঙ্গলবার (২১ অক্টোবর) দুপুরে বিশ্ববিদ্যালয় সংলগ্ন প্রধান সড়কে রংপুর বিভাগীয় ছাত্র সংগঠনের ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় সারাদেশে সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের উপর দূর্বৃত্তদের হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে মানববন্ধনে উপস্থিত শিক্ষার্থীবৃন্দ। একইসাথে প্রতিটি ধর্মের মানুষ যাতে স্ব-স্ব ধর্ম যথাযথভাবে পালন করতে পারে সে বিষয়ে সকলের সহযোগিতা কামনা করা হয়। মানববন্ধনে বিশ্ববিদ্যালয়ের সনাতন ধর্মাবলম্বীদের পাশাপাশি ইসলাম ধর্মাবলম্বী অনেক শিক্ষার্থী উপস্থিত ছিল । অসাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে স্বোচ্চার ও এধরনের সাম্প্রদায়িক হামলার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের বিষয়ে সরকারের প্রতি বিনীত অনুরোধ জানানো হয়।

উক্ত মানববন্ধনে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ছাত্রসংগঠন, শিক্ষার্থী ও শিক্ষকদের সংহতি প্রকাশ করতে দেখা গেছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন