fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

অসহায় শীতার্ত মানুষের পাশে যবিপ্রবি অ্যালামনাই সোসাইটি 

                                           
ওয়াশিম আকরাম
প্রকাশ : শুক্রবার, ১১ ফেব্রুয়ারি, ২০২২

যবিপ্রবি প্রতিনিধিঃ যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) অ্যালামনাই সোসাইটির উদ্যোগে অসহায় শীতার্ত মানুষের মাঝে প্রথম ধাপে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

১১ জানুয়ারি রোজ শুক্রবার বিকাল ৪ ঘটিকায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি চত্বরে সোসাইটির আর্থিক অনুদানে গঠিত এ তহবিল থেকে ৬০ জন শীতার্ত মানুষের মাঝে এ সহায়তা প্রদান করা হয়।

এ ব্যাপারে অ্যালামনাই সোসাইটির পক্ষে সঞ্জয় ব্যানার্জী বাপ্পা বলেন, নিজেদের দায়িত্ব এবং চেতনাবোধ থেকেই আমরা একটু দেরিতে হলেও অতীতের ন্যায় এবছরও আমাদের কার্যক্রম শুরু করেছি, যেটা ধারাবাহিকভাবে চলতে থাকবে। এ কাজের সাথে অনুপ্রেরণা এবং দিক নির্দেশনার জন্য একুশে পদক প্রাপ্ত যবিপ্রবি উপাচার্য প্রফেসর ড. মো: আনোয়ার হোসেনকে বিশেষ ধন্যবাদ জানাই।

এছাড়াও তিনি কাজের সাথে সার্বক্ষণিকভাবে নিয়োজিত ও আর্থিক সহায়তাকারী সকল অ্যালামনাইদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। উক্ত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের সার্বিক পরিচালনার দায়িত্বে ছিলেন শিহাব উদ্দিন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যবিপ্রবির শিক্ষক সমিতির সাধারন সম্পাদক ও শহীদ মসিয়ূর হলের প্রভোস্ট জনাব ডঃ মোঃ আশরাফুজ্জামান জাহিদ, সাবেক শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক নাজমুল হোসেন, আল ইমাম বিপু, বদরুল আলম, অনন্ত মন্ডল, আফিফা জান্নাত দ্যুতি,সীমান্ত পাল, এম এ হাসনাত, হাসান মাহমুদ শুভ, মাসুদুর রহমান রনি সহ আরও অনেক সাবেক শিক্ষার্থী।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন