fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

অসহায় ও কর্মহীনদের মধ্যে যবিপ্রবি ছাত্রলীগের খাদ্য সামগ্রী বিতরণ

                                           
প্রকাশ : শনিবার, ১৪ আগস্ট, ২০২১

যবিপ্রবি প্রতিনিধিঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে অতিমারী করোনায় কর্মহীন ও অসহায় ৬০টি পরিবারকে খাদ্য সামগ্রী উপহার দিয়েছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) ছাত্রলীগ।

আজ শনিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের নির্মাণাধীন ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) সামনে যবিপ্রবি ছাত্রলীগের খাদ্য সামগ্রী বিতরণের এ কর্মসূচির উদ্বোধন করেন যবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন। তিনি বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করা সম্ভব হয়েছিল, কিন্তু তাঁর চিন্তা-চেতনাকে কেউ হত্যা করতে পারেনি। সেটাও তারা চেয়েছিল, দীর্ঘ ২১ বছর ইতিহাস মুছে দিয়ে একটি নব্য পাকিস্তান করতে চেয়েছিল। তবে একজন মানুষকে মারা যায় কিন্তু তিনি যদি মানুষের মধ্যে মহান হয়ে যান, একটি ভূখ-ের জন্য অপরিহার্য হয়ে যান, তখন তাঁকে হত্যা করলেও তিনি আদর্শ ও চেতনায় শক্তিশালী রূপে মানুষের মধ্যে বেঁচে থাকেন। জাতির পিতা মানুষের মধ্যে এমনই শক্তিশালী হয়ে বেঁচে আছেন। খাদ্য সামগ্রী বিতরণের মতো এমন কর্মসূচি গ্রহণ করায় যবিপ্রবি ছাত্রলীগের নেতা-কর্মীদের ধন্যবাদ জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন যবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ তোফায়েল আহমেদ, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড. মো. আলম হোসেন, যবিপ্রবি ছাত্রলীগের সদ্য সাবেক সাংগঠনিক সম্পাদক আফিকুর রহমান অয়ন, শহীদ মসিয়ূর রহমান হলের সভাপতি বিপ্লব কুমার দে শান্ত, হলের যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল রানা, বিশ্ববিদ্যালয় শাখার সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আল মামুন শিমনসহ অর্ধ শতাধিক ছাত্রলীগ নেতা-কর্মী। ছাত্রলীগের দেওয়া খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, আলু, লবণসহ বিভিন্ন উপকরণ।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন