fbpx

অসহায় ও এতিম শিক্ষার্থীদের মাঝে স্বপ্নতরীর স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে বস্ত্র বিতরণ

                                           
সরওয়ার হোছাইন মানিক
প্রকাশ : রবিবার, ৮ আগস্ট, ২০২১

কক্সবাজার জেলা প্রতিনিধিঃ অসহায় ও এতিম শিক্ষার্থীদের মাঝে স্বপ্নতরীর বস্ত্র বিতরণ। স্বপ্নতরী পরিবারের একজন শুভাকাঙ্ক্ষীর সহযোগীতায় কক্সবাজারের বিভিন্ন মাদ্রাসায় অসহায় ও এতিম শিক্ষার্থীদের মাঝে বস্ত্র বিতরণ করেছে স্বপ্নতরী স্বেচ্ছাসেবী সংগঠন, কক্সবাজার। সে সকল শিক্ষার্থীদের মাঝে অনেকে আছেন এতিম যারা টাকা অভাবে মাদ্রাসার ড্রেস কিনতে না পেরে মাদ্রাসায় না আসতে চেয়েছিল, স্বপ্নতরী সংগঠন সে সকল শিক্ষার্থীদের ড্রেস প্রদানের মাধ্যমে মাদ্রাসায় আসার প্রতি আগ্রহী করে তোলেন। শুধু মাদ্রাসা শিক্ষার্থী নই, অনেক স্কুল শিক্ষার্থীকেও পরিধান করার কাপড় কিনে দিয়েছে এই স্বপ্নতরী স্বেচ্ছাসেবী সংগঠন।

স্বপ্নতরী স্বেচ্ছাসেবী সংগঠন, কক্সবাজার’র সভাপতি মোঃ রিয়াজ বলেন সমাজের ধনী, বিত্তশালী ব্যক্তিরা যদি সমাজের এই অসহায় এতিম শিক্ষার্থীদের প্রতি সহায়তার হাত বাড়িয়ে দেন তাহলে এই শিক্ষার্থীরা পড়ালেখার প্রতি আগ্রহী হয়ে উঠবে এবং ভবিষ্যতে একজন সুনাগরিক হয়ে গড়ে উঠার সুযোগ পাবে।

স্বপ্নতরীর এই সহায়তামূলক কার্যক্রম চলমান থাকবে বলেও জানান স্বপ্নতরীর পরিবারের সকল সহযোদ্ধারা। সবাইকে স্বপ্নতরীর সাথে অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য বিশেষ ভাবে অনুরোধ জানান অত্র সংগঠনের সভাপতি ও সকল স্বেচ্ছাসেবক

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন